• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন |
  • English Version

নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটির সভাপতি পানেল ও সাধারণ সম্পাদক দিদার

নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটির সভাপতি পানেল ও সাধারণ সম্পাদক দিদার

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান নিজ নিজ স্বাক্ষরের মাধ্যমে ২৫ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী কার্যকরী এ কমিটির অনুমোদন দেন।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গত রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলায় কর্মরত সরকারি কর্মচারীদের উপস্থিতে ও তাদের কন্ঠ ভোটের মাধ্যমে উপজেলা পরিষদের সিএ আইনুন নাঈম পানেল-কে সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী (ইউএফপিএ) মো. দিদারুল আল আমিন (দিদার)-কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এ কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মো. সেলিম মিয়া, সহসভাপতি সরকার মো. আবু রায়হান, মো. রাজিব মিয়া ও মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ও মো. আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান,
সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল আহসান, দপ্তর সম্পাদক মো, ফারুক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, অর্থ বিষয়ক সম্পাদক মো. আক্তারুজ্জামান, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনিছুর রহমান, সহ-সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফুল আলম, প্রচার সম্পাদক নাজমুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা লুৎফুন নাহার, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা কাকলী চক্রবর্তী, কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম, এস.এম মোফাখখারুল ইসলাম, মো. আ: জব্বার খান, রুশেদা ইয়াসমীন, মো. আসাদুজ্জামান ও জহুরা খাতুন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।